কুবিতে লক্ষীপুর স্টুডেন্টস ক্লাবের নয়া কমিটি


Published: 2019-09-10 21:47:12 BdST, Updated: 2019-10-16 14:23:40 BdST

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যায়নরত লক্ষীপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন 'লক্ষীপুর স্টুডেন্ট ক্লাব' এর ২০১৯-২০ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী রাসেল মাহমুদ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগ ও ব্যাচের শিক্ষার্থী আকতার হোসাইন।

সোমবার বিকালে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি কাজী মো. আল আমিন ও সাধারণ সম্পাদক শামীম জয় সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৩২ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে ইউসুফ ইমরান, শাকিল হোসেন, হামিদ রহমান, শামীম আজগর, নূর উদ্দিন রাসেল, তানিম আহমেদ, আরিফিন সুলতানা। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রাজু আহমেদ, মুজাহিদুল ইসলাম, আপন আহমেদ, আবু রায়হান, ফারহিয়া মাহমুদ, তানভীর হাসান নির্বাচিত হয়েছেন।

এছাড়া নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন আরাফাত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ইমাম হোসেন, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান রাশেদ, সহ অর্থ সম্পাদক কাউছার হোসেন, প্রচার সম্পাদক আজাদ আল স্বাধীন ও দপ্তর সম্পাদক আরাফাত রাফি প্রমুখ।
উল্লেখ্য, নতুন এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

 

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।