নোবিপ্রবিতে বিজ্ঞান অনুষদের শোকাবহ কর্মসূচি


Published: 2019-08-29 14:46:47 BdST, Updated: 2019-09-18 05:25:05 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) যথাযোগ্য মর্যাদায় মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক,স্বাধীনতার স্থপতি,সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাতবার্ষিকী ও শোকাবহ আগস্ট পালন করা হয়েছে। অনুষ্ঠানের আয়োজন করে নোবিপ্রবির বিজ্ঞান অনুষদ।

শোকাবহ আগস্ট উপলক্ষে সকলে কালো ব্যাচ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বিভিন্ন বিভাগ সমূহের দেয়ালিকা উন্মোচন, বৃক্ষ রোপণ ও রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সেলিম হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. গাজী মো. মহসিন, আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. ফিরোজ আহমেদ ও প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদভুক্ত বিভাগসমূহের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ এবং নোবিপ্রবির অন্যান্য বিভাগ, দপ্তর, অফিস ও শাখার শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।