সৈকতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ, রুয়েট ছাত্র নিখোঁজ!


Published: 2019-08-10 19:23:01 BdST, Updated: 2019-10-17 16:46:43 BdST

কক্সবাজার লাইভ: ঈদের ছুটিতে বেড়াতে এসে কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে লাশ হয়েছেন চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র রফিকুল ইসলাম। এঘটনায় নিখোঁজ রয়েছেন রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের আরিফুল ইসলাম নামে এক ছাত্র। তারা দুইজন বন্ধু ছিলেন।

ওই ঘটনায় ৩ শিক্ষার্থীকে বিপদাপন্ন অবস্থায় উদ্ধার করা হয়। শনিবার সৈকতের লাবণী পয়েন্টে ভাটার সময় ওই নিখোঁজের ঘটনা ঘটে। বিপদাপন্ন শিক্ষার্থীদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, সৈকতে নিখোঁজ ছাত্র আরিফুল ইসলাম রুয়েটের সিএসই বিভাগে পড়াশোনা করেন। অন্যদিকে লাশ উদ্ধার করা হয়েছে পাহাড়তলীর বাসিন্দা ও ঢাকায় আইএলটিএস অধ্যয়নরত শিক্ষার্থী রফিকুল ইসলামের। দু'জনেই কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলেন।

নিখোঁজ ও বিপদাপন্ন শিক্ষার্থীদের বন্ধু ইফতারুল শাহীন ও জাজি জানান, দেশের বিভিন্ন এলাকায় অধ্যয়ন করা বন্ধুরা ঈদের ছুটিতে বেড়াতে আসে। এদের মাঝে ৮ বন্ধু ফুটবল নিয়ে সৈকতের বালিয়াড়িতে খেলতে যায়। ফুটবল খেলে সবাই গোসল করতে নামে। এসময় অসাবধানতাবশত ৫জন চোরাবালিতে আটকা পড়ে। ৩ জনকে কোনমতে উদ্ধার করা গেলেও আরিফ ও রফিক মুহূর্তে নিখোঁজ হয়ে যায়। পরে রফিকের লাশ উদ্ধার করা হয়।

কক্সবাজার থানার ওসি (তদন্ত) মো.খায়রুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।