চুয়েটে তিনদিনব্যাপী ‘সিএসই ফেস্ট-২০১৯ সম্পন্ন


Published: 2019-08-05 09:06:11 BdST, Updated: 2019-08-18 15:46:22 BdST

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বর্ণাঢ্য আয়োজনে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের আয়োজনে তিন দিনব্যাপী ‘১৪ ব্যাচের ছাত্র-ছাত্রীদের শিক্ষা সমাপনী উৎসব ‘সিএসই ফেস্ট-২০১৯’ সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষে অদ্য ০৪ আগস্ট (রবিবার), ২০১৯ খ্রিঃ সকালে সিএসই বিভাগের সামনে থেকে এক আনন্দ র‌্যালি বেল করা হয়। এতে নেতৃত্ব দেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

র‌্যালিটি সিএসই বিভাগ হতে শুরু হয়ে লেডিস হল, গোল চত্ত¡র, প্রশাসনিক ভবন ও সিভিল ইঞ্জিনিয়ারিং ভবন হয়ে কেন্দ্রীয় অডিটোরিয়ামে এসে শেষ হয়। র‌্যালিতে সিএসই বিভাগের ছাত্র-ছাত্রীসহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

এ উপলক্ষ্যে কেন্দ্রীয় অডিটোরিয়ামে সিএসই বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আসাদুজ্জামানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ গণিত অলিম্পিয়াডের সাধারণ সম্পাদক মুনির হাসান ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিএসই ফেস্ট-২০১৯ এর কনভেনর ও সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোকাম্মেল হক। এর আগে গত ০২ আগস্ট, ২০১৯ খ্রি. থেকে তিনদিনব্যাপী উৎসবের শুরু হয়।

তিন দিনব্যাপী উৎসবের অন্যান্য আয়োজনের মধ্যে ছিলো- গেমিং কনটেস্ট, ক্যারিয়ার আড্ডা, মক কনটেস্ট, মুভি শো, প্রোগ্রামিং কনটেস্ট, পোস্টার প্রেজেন্টেশন, সাংস্কৃতিক সন্ধ্যা, কনসার্ট প্রভৃতি।

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।