কুবিতে খুলনা বিভাগীয় ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ


Published: 2019-07-23 21:38:42 BdST, Updated: 2019-08-19 08:14:47 BdST

কুবি লাইভ: 'জ্ঞানের সন্ধানে আমরা একসাথে' এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত খুলনা বিভাগের সকল শিক্ষার্থীদের নিয়ে গঠিত 'খুলনা বিভাগীয় ছাত্রকল্যাণ পরিষদের আয়োজনে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টায় প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এক জমকালো আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খুলনা বিভাগীয় এ সংগঠনের সভাপতি আলাউদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে এবং আশিক রেজা আকাশ ও সানজিদা ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন ও খুলনা বিভাগীয় ছাত্রকল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. জি এম মনিরুজ্জামান; অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ড. শামিমুল ইসলাম; মার্কেটিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. জিল্লুর রহমান সিদ্দিক; একই বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর মোহাম্মদ আবদুল্লাহ; গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রেকচারার আলি আহসান; একই বিভাগের লেকচারার অর্ণব বিশ্বাস; অর্থনীতি বিভাগের লেকচারার রাশিদুল ইসলাম; জনতা ব্যাংকের সিনিয়র অফিসার মো. আবু সাঈদ সহ খুলনা বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে (১৩তম ব্যাচ) ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে নবীনদেরকে স্বাগত জানিয়ে তাদের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে এখন থেকেই মনোযোগী হওয়ার আহবান করেন। এ সময় তাঁরা পড়ালেখার পাশাপাশি বিভিন্ন খেলাধুলা, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে নিজের দক্ষতা বৃদ্ধি করার তাগিদ দেন।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আনন্দে মতে ওঠে খুলনার নবীন ও প্রবীণ শিক্ষার্থীরা।


ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।