ধর্ষণের প্রতিবাদে কুবিতে মানববন্ধন


Published: 2019-07-11 16:56:46 BdST, Updated: 2019-07-20 22:46:02 BdST

কুবি লাইভ: সারাদেশে অব্যাহত খুন ও ধর্ষণের প্রতিবাদে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। সমকাল সুহৃদ সমাবেশ কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার ব্যানারে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

সমকাল সুহৃদ কুবি শাখার যুগ্ম-আহ্বায়ক মাহাবুবুল আলমের সঞ্চালনায় মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, বর্তমান সমাজে সবচেয়ে বড় সমস্যা মানুসিকতা। সবার আগে আমাদের নিজের মানসিকতা ঠিক করতে হবে। তারপর সমাজে ধর্ষণের বিরুদ্ধে গণ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

'ধর্ষকের শাস্তি চাই ধর্ষিতার নয়', 'ধর্ষকের উল্লাস ধর্ষিতার কান্না মেনে নেব আর না' এমন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে দেশব্যাপী খুন ও ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ জানায় মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থীরা।

এসময় উপস্থিত ছিলেন সুহৃদ কুবি শাখার আহ্বায়ক দ্বীন মোহাম্মদ, সদস্য বিল্লাল, তোফাজ্জলসহ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।