স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা, ছোট ভাইয়ের ধাওয়া


Published: 2019-07-09 21:06:39 BdST, Updated: 2019-10-15 22:47:34 BdST

লক্ষ্মীপুর লাইভ: লক্ষ্মীপুরের রায়পুরে বৃষ্টি আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা করে দুর্বৃত্তরা। এসময় ছোট ভাই সিয়াম (১১) দা দিয়ে ধাওয়া করায় অপহরণকারীরা ওই ছাত্রীকে ফেলে পালিয়ে যায়। উপজেলার ৯নং দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কবিরাজ বাড়িতে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী বর্তমানে রায়পুর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

ওই ছাত্রীর বাবা ফিরোজ আলম জানান, উধমারা উচ্চ বিদ্যায়ের অষ্টম শ্রেণির ছাত্রী। রাত ৮টায় ঘরের সামনে সিঁড়িতে বসে আমার ছোট ছেলে সিয়ামের সাথে গল্প করছিলেন। এসময় হঠাৎ করে ২ জন মুখোশ পরা দুর্বৃত্তরা এসে বৃষ্টির মুখের সামনে স্প্রে মেরে অজ্ঞান করে তুলে নিয়ে যাচ্ছিল।

তখনই ছোট ছেলে সিয়াম ঘর থেকে একটি দাও নিয়ে ওই দুই দুর্বৃত্তদের ধাওয়া দেয়। একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন বেরিয়ে এলে অপহরণকারীরা বৃষ্টিকে ফেলে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. জাকির হোসেন বলেন, মেয়েটি এখনও ভালো করে কথা বলতে পারছে না। তবে সে সুস্থ রয়েছে।

ঘটনার বিষয়ে জানাতে চাইলে রায়পুর থানার ওসি তোতা মিয়া জানান, এ ঘটনাটি থানা পুলিশকে কেউ অবহিত করেনি। যদি কেউ কোন অভিযোগ করে তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


ঢাকা, ০৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।