চবি ছাত্রীকে ফেইসবুকে আপত্তিকর প্রস্তাব, মধ্যবয়সী ব্যক্তি কারাগারে!


Published: 2019-07-04 20:09:49 BdST, Updated: 2019-08-22 22:31:34 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রীকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে আপত্তিকর প্রস্তাব দিয়ে ধরা খেয়েছেন মধ্যবয়সী এক ব্যক্তি। শুধু তাই নয় ওই ব্যক্তি চবি ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে যাওয়া আসার পথে যৌন হয়রানিও করতেন।

এমন অভিযোগের ভিত্তিতে মোহাম্মদ সেলিম নামে ওই ব্যক্তিকে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত সেলিম হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের ফতেয়াবাদ বটতলী এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন সেলিমকে কারাদণ্ড দিয়েছেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সেলিম দীর্ঘদিন ধরে চবি ছাত্রীকে আসা যাওয়ার পথে যৌন হয়রানি করতেন। পাশাপশি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অশ্লীল ছবি ও আপত্তিকর প্রস্তাব দিয়ে আসছিলেন। বিষয়টি ওই ছাত্রীর তার মা-বাবাকে জানান। এ ব্যাপারে ওই ছাত্রীর মা লিখিতভাবে উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি অভিযোগ দেন।

অভিযোগের সূত্র ধরে নির্বাহী অফিসার ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগিতায় অভিযুক্ত সেলিমের বাড়ি থেকে তাকে আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ঘটনার সত্যতা স্বীকার করায় তাকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। ইউএনও রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।


ঢাকা, ০৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।