নোবিপ্রবিসাসে বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত


Published: 2019-07-02 18:54:46 BdST, Updated: 2019-10-19 08:20:34 BdST

নোবিপ্রবিসাসঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) উদ্যোগে বেসিক ও মাল্টিমিডিয়া জার্নালিজম বিষয়ে দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর কনফারেন্স রুমে উক্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় আগত ৩০ জন প্রশিক্ষণার্থীকে প্রশিক্ষণ প্রদান করেন ।

 

বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রভাষক শুভেন্দু সাহা এবং লিজেন্ড স্কুলের সিইও হাসানুল বারী। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি নাজমুস সাকিব সাদীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ দিদারুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউসুপ মিঞা।এর আগে সকালে বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. মোহাম্মদ দিদারুল আলম কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন। এসময় সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় ভিসি এবং ট্রেজারারের হাতে সম্মাননা সূচক ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এছাড়াও তিন প্রশিক্ষকের হাতে সাংবাদিক সমিতির পক্ষ থেকে সম্মাননা সূচক ক্রেস্ট প্রদান করা হয়। প্রশিক্ষণ কর্মশালার সমাপনী পর্বে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

ঢাকা, ২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।