ভাড়ার টাকা চাওয়ায় চালককে পেটালো কুবি ছাত্রলীগ


Published: 2019-06-29 21:53:12 BdST, Updated: 2019-12-16 16:18:13 BdST

কুবি লাইভ: মাইক্রো বাসে চড়ে ঘুরে আসার রেশধরে চালককে মারধর করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। গতকাল শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় এই মারধরের ঘটনা ঘটে।

চালকের অভিযোগ ভাড়ার টাকা চাওয়াতেই মারধর করেছে ছাত্রলীগের নেতা কর্মীরা। কিন্তু শাখা ছাত্রলীগের নেতারা বলছেন দিনে ঘুরার খাতিরে রাতে ঐ চালক হলে নেশা করতে এলে তাকে জুনিয়র কর্মীরা মারধর করে।

জানা যায়, গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়র শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্তসহ শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী স্থানীয় মাইক্রোবাস চালক ফারুককে নিয়ে চট্টগ্রামের বাঁশবাড়িয়া সমুদ্র সৈকত ঘুরতে যান। সেখান থেকে এসে চালকের সাথে কথাকাটাকাটি হয়। পরের দিন শুক্রবার বিকেলে শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে ওই চালক মারধরের শিকার হন বলে জানা যায়।

ভুক্তভোগী মাইক্রোবাস চালক অভিযোগ করে বলেন, আমাকে পাঁচ হাজার টাকা চুক্তিতে নিয়ে যাওয়া হয় কিন্তু ঘুরে এসে তারা আমাকে তিন হাজার টাকা দেয়। আমি শুক্রবার বাকি টাকার জন্য দীপ্তকে ফোন করলে তিনি আমাকে দত্ত হলে যেয়ে টাকা আনতে বলে। সেখানে গেলে তিনি আমাকে মাত্র পাঁচশত টাকা দেন। আমি বাকি টাকা চাইলে তিনি আমার সাথে খারাপ আচরণ করে হুমকি দেন। পরে সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক আলী বোখারীর নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী আমাকে মারধর করে।

অভিযোগের বিষয়ে রাফিউল আলম দীপ্ত বলেন, মারধরের সাথে ভাড়ার কোন সম্পর্ক নাই। আমরা সারাদিন ঘুরে এসে হলে আসলে ঐ চালক কিছুক্ষণ পর হলে নেশা করার জন্য আসে। পরে আমরা বাধা দিলে সে ক্যাম্পাস থেকে বের হলে আমাদের দেখা নেয়ার হুমকি দেয়। এতে হলের জুনিয়র নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে পরদিন তাকে দেখে কিছু উত্তমমধ্যম দেয়।

এই বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলে, আমি ঘটনাটা শুনেছি। সত্যতা যাচাই করে যে অপরাধী তার বিরুদ্ধে ব্যবস্থা নিব।

ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।