চুয়েটে অর্থ কমিটির ৫৪ তম সভা


Published: 2019-06-27 17:59:19 BdST, Updated: 2019-07-22 04:04:03 BdST

চুয়েট লাইভঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ২০১৯-২০ অর্থবছরের জন্য রাজস্ব খাতে ৭৬ কোটি ৫৫ লাখ টাকা (প্রস্তাবিত) এবং উন্নয়ন খাতে ২৩ কোটি ২৯ লক্ষ টাকার (প্রস্তাবিত এডিপি) বাজেট ঘোষণা করা হয়েছে। এতে ২০১৯-২০ অর্থবছরের জন্য গবেষণা খাতে এক কোটি ৩৫ লক্ষ টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে।

এছাড়া ২০১৮-১৯ অর্থবছরের রাজস্ব খাতে সংশোধিত বাজেট ৬৮ কোটি ২৭ লক্ষ টাকা এবং উন্নয়ন খাতে সংশোধিত এডিপি ১৪ কোটি টাকার বাজেট উপস্থাপন করা হয়। এ উপলক্ষ্যে অদ্য ২৭ জুন (বৃহস্পতিবার), ২০১৯ খ্রি. বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর কার্যালয়ের সভা কক্ষে অর্থ কমিটির ৫৪তম সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চুয়েট অর্থ কমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এতে ২০১৯-২০ অর্থবছরের বাজেট উপস্থাপন করেন চুয়েট অর্থ কমিটির সদস্য সচিব ও কম্পট্রোলার অব একাউন্টস জনাব মোঃ সফিকুল ইসলাম।


এ সময় কমিটির সদস্যগণের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহমুদ আবদুল মতিন ভূঁইয়া, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজাদ হোসাইন, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্ন-সচিব (নিরীক্ষা) জনাব আহমদ শামীম আল রাজী, এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এর পরিচালক (অর্থ ও হিসাব) জনাব মোঃ রেজাউল করিম হাওলাদার এবং চুয়েট অর্থ কমিটির সদস্য সচিব ও কম্পট্রোলার অব একাউন্টস জনাব মোঃ সফিকুল ইসলাম।


প্রেরিত ছবির ক্যাপশন : চুয়েটে অর্থ কমিটির ৫৪তম সভায় সভাপতিত্ব করছেন মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।