আবার প্রাণ ফিরে পেলো সিকৃবি'র ক্যাম্পাস


Published: 2019-06-16 23:04:43 BdST, Updated: 2019-12-11 14:25:58 BdST

সিকৃবি লাইভঃ টানা ২৩ দিন বন্ধের পর আজ রবিবার (১৬ জুন) খুলছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় । দীর্ঘদিন প্রিয়জনদের সঙ্গে ছুটি কাটিয়ে শিক্ষার্থীরা ফিরতে শুরু করছে ক্যাম্পাসে।

ছাত্রছাত্রীদের আগমনে ইতোমধ্যে প্রাণবন্ত হয়ে উঠেছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। দীর্ঘ ছুটি শেষে আবারও ছাত্রছাত্রীদের পদচারণায় মুখরিত শিক্ষাঙ্গন।

পবিত্র ঈদ-উল-ফিতর,জুমাতুল বিদা, শব-ই-ক্বদরও গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষে গত ২৬ মে হতে ১৩ জুন পর্যন্ত ছুটির ঘোষনা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এ সময় বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস ও অফিস বন্ধ থাকলেও জরুরি সেবাসমূহ চালু থাকে।১৪ ও ১৫ জুন সাপ্তাহিক ছুটি হওয়ায় রবিবার থেকে যথারীতি একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হয়।

এদিকে বিশ্ববিদ্যালয়ে সকল বিভাগে যাথাররীতি ক্লাস-পরীক্ষা শুরু হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম ও আগের মতই চালু রয়েছে ।

বিশ্ববিদ্যালয়ের পরিবহণ এখন শিক্ষার্থীদের নিয়ে ছেড়ে যায় গন্তব্যস্থলে। সবকিছু মিলে ঈদের ছুটির মধ্যে শিক্ষার্থী শুন্য ক্যাম্পাস আবার শিক্ষার্থীদের পদচারণায় নতুন ভাবে প্রাণ ফিরে পেয়েছে।

ঢাকা, ১৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।