ছুটি শেষে কাল খুলছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়


Published: 2019-06-15 17:51:36 BdST, Updated: 2019-07-24 00:27:17 BdST

কুবি লাইভ: ছুটি শেষে কাল খুলছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি)। গ্রীষ্মকালীন অবকাশ, শব-ই-কদর, জুমাতুল-বিদা ও পবিত্র ঈদ-উল-ফিতরের দীর্ঘ প্রায় ৪১ দিনের ছুটি শেষে আগামীকাল রোববার (১৬ জুন) থেকে শুরু হচ্ছে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম শুরুর সকল প্রস্ততিও সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যালেন্ডার থেকে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

একাডেমিক ক্যালেন্ডার সূত্র অনুযায়ী, গ্রীষ্মকালীন অবকাশ, শব-ই-কদর, জুমাতুল বিদা ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গত ০৫ মে থেকে শুরু হওয়া ছুটি শেষ হয় গত ১৩ জুন। ১৪ ও ১৫ জুন শুক্র ও শনিবার (সাপ্তাহিক ছুটি) হওয়ায় রোববার (১৬ জুন) থেকেই শুরু হচ্ছে একাডেমিক কার্যক্রম।

একই দিন থেকে শুরু হচ্ছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম।

এদিকে শিক্ষার্থীদের সুবিধায় গত ১৪ জুন থেকে খুলে দেওয়া হয় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো। দীর্ঘ ছুটি শেষে আবাসিক হলগুলোতে ফিরতে শুরু করেছে হলের আবাসিক শিক্ষার্থীরা। আবারও প্রাণ ফিরে পাবে প্রিয় ক্যাম্পাস।


ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।