চবির পরিবহন পুলে যুক্ত হলো আরো ৫টি এসি বাস


Published: 2019-05-30 20:46:19 BdST, Updated: 2019-06-18 05:18:50 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পরিবহন পুলে যুক্ত হলো আরো নতুন ৫টি এসি বাস। নতুন যুক্ত হওয়া এসব বাসের প্রত্যেকটিতে ৩৪টি করে আসন রয়েছে। বৃহস্পতিবার দুপুরে নতুন সংযোজিত ৫টি এসি বাস উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

এ সময় বক্তব্য রাখেন প্রো-ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার, চবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর মো. জাকির হোসেন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এএফএম আওরঙ্গজেব, সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামেদ, আইন অনুষদের ডিন প্রফেসর এবিএম আবু নোমান এবং জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান এবং পরিবহন দফতরের প্রশাসক প্রফেসর ড. মো. রাশেদ-উন-নবী। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলা ও মানববিদ্যা অনুষদের ভারপ্রাপ্ত ডিন প্রফেসর ড. মোহাম্মদ মহীবুল আজিজ, বাস ক্রয় কমিটির সদস্যবৃন্দ, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, প্রভোস্টবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, অফিস প্রধানবৃন্দ এবং বাস সরবরাহকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনকালে ভিসি বলেন, ‘ভিসি হিসেবে দায়িত্বভার গ্রহণের পর থেকে সম্মানিত শিক্ষক-গবেষক এবং শিক্ষার্থীদের জ্ঞান-গবেষণার অন্যতম পবিত্র স্থান এই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অগ্রগতির জন্য বর্তমান প্রশাসন উন্নয়নমূলক, শিক্ষামুখী বিভিন্ন যুগান্তকারী উদ্যোগ এবং এর সফল বাস্তবায়নে নিরলসভাবে কাজে করে যাচ্ছে ‘

এসময় তিনি আরো বলেন, ‘শতভাগ সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে পরিচালিত বিশ্ববিদ্যালয় বর্তমান প্রশাসনের একাডেমিক, প্রশাসনিক এবং ভৌত অবকাঠামোর দৃশ্যমান উন্নয়নের ফলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিণত হয়েছে দেশের এক অনন্য বিশ্ববিদ্যালয়ে।’

 

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।