রাবিপ্রবিতে দাবা টুর্নামেন্ট ও ফটোগ্যালারি উদ্বোধন


Published: 2019-05-19 21:56:50 BdST, Updated: 2019-06-19 15:26:41 BdST

রাবিপ্রবি লাইভ: রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) দাবা টুর্নামেন্ট ও ফটোগ্যালারি উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টায় এ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের সিএ ই বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর রানা জ্যোতি চাকমা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লেকচারার সজীব ত্রিপুরা, লেকচারার আহমেদ ইমতিয়াজ, লেকচারার মিঠুন দত্ত, লেকচারার ধনিতা ত্রিপুরা, লেকচারার মেশকাত জাহান।

এবারের দাবা খেলার পরিচালনার কমটির দ্বায়িত্ব পালন করেন সিএসই বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী মোঃ সাইফউদ্দিন আহমেদ, সিএসই বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী ধীমান সরকার, এবং সিএসই বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী আয়নাল হক।

উল্লেখ্য চলতি বছর থেকে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ ৫ টি নতুন পুরষ্কার চালুর বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশংসনীয় দিকের ছবি এখানে প্রদর্শিত হয়েছে। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে আগামী ২১ তারিখে সিএসই বিভাগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।