নোবিপ্রবিতে পিএবিএক্স ও বৈদ্যুতিক সাব-স্টেশন উদ্বোধন


Published: 2019-05-09 19:46:32 BdST, Updated: 2019-07-20 11:59:49 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ডিজিটাল পিএবিএক্স এর উদ্বোধন ঘোষণা করেছেন ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বৃহস্পতিবার প্রশাসনিক ভবনের নিচতলায় স্থাপিত কক্ষে এ উদ্বোধন ঘোষণা করা হয়।

এটি চালু হলে শিক্ষক কর্মকর্তাদের সার্বক্ষণিক টেলি যোগাযোগ ব্যবস্থার উন্নতি ঘটবে। দেশ ও দেশের বাহিরে যোগাযোগের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখবে পিএবিএক্স। আর যোগাযোগ ব্যবস্থার উন্নতি হলে একাডেমিক ও প্রশাসনিক কাজ দ্রুত গতিতে এগিয়ে যাবে।

অপরদিকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) এক হাজার কেভি এর বৈদ্যুতিক সাব-স্টেশনের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

এসময় উপস্থাপিত ছিলেন নোবিপ্রবি ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞা, সমাজবিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়দ আতিকুল ইসলাম, আইআইএস এর পরিচালক ড. আবদুল্লাহ-আল মামুন, রেজিস্ট্রার প্রফেসর মো. মোমিনুল হক, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. গাজী মো. মহসীন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের পরিচালক জনাব এ এইচ এম নিজাম উদ্দিন চৌধুরী, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মো. মোখলেস-উজ-জামান, গ্রস্থাগারিক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।