চলন্ত ট্রেনে এলোপাতাড়ি পাথর নিক্ষেপ, নোবিপ্রবি ছাত্র অজ্ঞান


Published: 2019-05-03 19:59:05 BdST, Updated: 2019-08-18 11:28:55 BdST

নোবিপ্রবি লাইভ: এবার চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক ছাত্র অজ্ঞান হয়ে গেছেন। পরে তাকে চিকিৎসা দেয়া হয়েছে। সরদার মাহমুদুল হাসান দূর্জয় নামে ওই ছাত্র বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে পড়াশোনা করেন। তার বাসা ময়মনসিংহের গফরগাঁও।

দূর্জয়ের বন্ধুরা জানান, বৃহস্পতিবার (২ মে) রাত ৮টার দিকে বন্ধুদের সঙ্গে নোয়াখালী রেলওয়ে স্টেশন থেকে নোয়াখালী এক্সপ্রেসযোগে টঙ্গীর উদ্দেশে রওনা দেন দূর্জয়। ট্রেনটি নরসিংদীর জিনারদী রেলওয়ে স্টেশনে পৌঁছানোর পূর্ব মুহূর্তে রাত ৪টার দিকে একদল যুবক এলোপাতাড়ি পাথর নিক্ষেপ শুরু করে। এসময় দূর্জয় জানালার পাশে থাকায় তার মাথায় একটি পাথর এসে লাগে। পাথরের আঘাতে অজ্ঞান হয়ে পড়েন তিনি। এতে প্রচুর রক্তক্ষরণ হয় তার।

আশপাশে কোনো হাসপাতাল না থাকায় তাকে হাসপাতালে নেওয়া সম্ভব হয়ে ওঠেনি। পরে টঙ্গী রেলওয়ে স্টেশনে গিয়ে এক ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা নেন তিনি। অবস্থার অবনতি হওয়ায় সকাল ৯টায় দূর্জয়কে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার সহপাঠী হৃদয়।

দূর্জয়ের সহপাঠী হৃদয় বলেন, আমরা কয়েকজন বন্ধু মিলে বৃহস্পতিবার রাতে নোয়াখালী এক্সপ্রেসযোগে নোয়াখালী থেকে টঙ্গীর উদ্দেশে রওনা দেই। ট্রেনটি জিনারদী স্টেশনে পৌঁছানোর পূর্ব মুহূর্তে একদল যুবক এলোপাতাড়ি পাথর নিক্ষেপ শুরু করে। এতে আমার বন্ধু আহত হন।

ঢাকা, ০২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।