নোবিপ্রবির ভিসিকে দ্বিতীয় মেয়াদে নিয়োগের দাবিতে মানববন্ধন


Published: 2019-04-29 22:18:54 BdST, Updated: 2019-07-21 09:24:57 BdST

নেবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামানকে দ্বিতীয় মেয়াদে পুনরায় নিয়োগের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। এতে একাত্মতা প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় পরিবার।

নোবিপ্রবি সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার ও গোলচত্বর ঘিরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের প্রায় তিন সহস্র শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রখর রৌদ্রে এতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. গাজী মো. মহসিন, ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. আবদুলাহ-আল মামুন, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা: মো. মোখলেস উজ-জামান, সেকশন অফিসার মেহেদী হাসান নিশান, কর্মচারী প্রতিনিধি মো. সৌরভ হোসেন, শিক্ষার্থীদের পক্ষ হতে মো. সাদ্দাম হোসেন, মো. অন্তর ভূইয়া এবং মাকসুদা মিম।

মানববন্ধনে বক্তারা, প্রফেসর ড. এম অহিদুজ্জামান এর মতো দেশবরণ্যে শিক্ষাবিজ্ঞানী, সততা ও ন্যায়ের মূর্ত প্রতীক, বঙ্গবন্ধুর আদর্শের অগ্রসেনানিকে বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে থাকার অনুরোধ জানান।

বক্তারা আরো বলেন, বর্তমান ভিসি নিয়োগ লাভের পর বিশ্ববিদ্যালয় দ্রুত উন্নতি লাভ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে উন্নয়ন ভাবনা ও শিক্ষাদর্শন তারই আলোকে বিশ্ববিদ্যালয়টি কার্যক্রম চালাচ্ছে এবং দেশে বিদেশে সুনাম অর্জন করেছে।

মানববন্ধনে বক্তারা, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও চলমান ভৌত অবকাঠামোগত উন্নয়ন কর্মকান্ডের ধারা অব্যাহত রাখতে ভিসি হিসেবে পুনরায় প্রফেসর ড. এম অহিদুজ্জামানকে নিয়োগ প্রদানে সরকারের নিকট উদাত্ত আহ্বান জানান।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।