যেন সিনেমার কাহিনী, মাকে জিম্মি করে ছাত্রীকে নিয়ে গেল ওরা!


Published: 2019-04-15 21:56:31 BdST, Updated: 2019-07-20 12:00:42 BdST

নোয়াখালী লাইভ: এটা কোন সিনেমার কাহিনী নয়। বাস্তবের ঘটনা। তবে স্টাইলটা সিনেমার মতোই। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাকে জিম্মি করে এক ছাত্রীকে তুলে নিয়ে গেছে বখাটেরা। কবিরহাট উপজেলায় এমন ঘটনা ঘটেছে।

তুলে নেয়া ওই ছাত্রী সবেমাত্র এসএসসি পরীক্ষা দিয়েছে। ফলাফলের অপেক্ষায় ছিলেন তিনি। সোমবার কবিরহাট থানায় ওই ঘটনায় একটি মামলা করেছেন ওই ছাত্রীর মা।

অভিযোগে জানা যায়, রোববার সন্ধ্যায় ওই ছাত্রী তার মাসহ কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের খোনার বাড়ী থেকে অটোরিকশাযোগে কবিরহাট উপজেলার ফতেজঙ্গপুর আত্মীয়ের বাড়ীতে যাচ্ছিলেন।

পথে মোটরসাইকেলে করে দুর্বৃত্তরা তারে গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা মাকে জিম্মি করে ওই ছাত্রীকে জোরপূর্বক অপর একটি অটোরিকশায় তুলে নিয়ে যায়। ঘটনার মূল নায়ক হিসেবে উলে­খ করা হয়েছে কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড গনু সারেং বাড়ীর আবুল হালিমের ছেলে রবিউল আউয়াল হোসেনকে। এছাড়া আরও ৮ জনকে আসামী করে কবিরহাট থানায় নারী ও শিশুনির্যাতন মন আইনে মামলাায়ের করা হয়েছে।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।