নোবিপ্রবিতে সহস্র কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন মঙ্গলবার


Published: 2019-03-25 20:14:07 BdST, Updated: 2019-04-24 10:46:53 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সহস্র কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হবে। ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামানের নির্দেশনায় ব্যতিক্রমী আয়োজনে সহস্র কণ্ঠে ‘বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী ও মহান ন্বাধীনতা দিবস সফল হোক’ শিরোনামে জাতীয় সংগীত পরিবেশন করা হবে। আগামীকাল মঙ্গলবার সকাল ৯টায় কেন্দ্রীয় খেলার মাঠে সহস্র কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রায় ৪ হাজার শিক্ষার্থী অংশ নেবে। এছাড়াও বিশ্ববিদ্যালয় পরিবারের শিক্ষক-কর্মকর্তা, কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করবে। মহান স্বাধীনতা দিবস উদযাপন ও বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকি পালনের অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় এ উদ্যোগ গ্রহণ করেছে।

এদিন সকাল ৯টা ৩০ মিনিটে কেন্দ্রীয় খেলার মাঠ থেকে শহিদ মিনার অভিমুখে র‌্যালি, ১০টায় শহিদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ এবং ১০টা ৩০ মিনিটে আলোচনা সভা ও বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এছাড়া সোমবার রাত ১২টায় ২৫ মার্চের কালো রাতে বাঙালি জাতির ওপর বর্বরোচিত হত্যাযজ্ঞ স্মরণে ‘ব্ল্যাক আউট ও প্রদীপ প্রজ্জ্বলন কর্মসূচি অনুষ্ঠিত হবে।


ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।