সড়কে নিহত জারিন চবির নয় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী!


Published: 2019-03-25 16:33:24 BdST, Updated: 2019-04-24 10:35:25 BdST

চট্টগ্রামে লাইভ: চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত জারিন জাহান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নয়। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন। এর আগে পুলিশের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত হয়েছে বলে তথ্য দেয়া হয়। যদিও পরে জানানো হয় ওই ছাত্রি চবির নয় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের।

প্রাথমিকভাবে তারা জানতে পেরেছিলেন ওই ছাত্রী চবিতে পড়াশোনা করতেন। তবে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে জানানো হয় নিহত ওই ছাত্রী চবির নয় তিনি চট্টগ্রামের ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে পড়াশোনা করতেন।

জারিন জাহান চান্দগাঁও আবাসিকের বাসিন্দা মো. আবুল কালামের মেয়ে। বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, রোববার রাতে পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে ফেরার পথে ১৫ নম্বর গেট এলাকায় ওই ছাত্রীকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের আইল্যান্ডে উঠে যায়।

এতে ঘটনাস্থলেই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জারিন জাহান মারা যান। এ ঘটনায় গুরুতর আহত সিএনজি অটোরিকশা চালককে নগরের ইসলামিয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।


ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।