চবিতে 'ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট' শুরু


Published: 2019-03-18 19:32:38 BdST, Updated: 2019-06-19 01:31:11 BdST

চবি লাইভ: 'সম্পর্কের পুননির্মাণ, সমৃদ্ধির দিকে ধাবমান' এই প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস) এর উদ্যোগে শুরু হয়েছে দুই দিন ব্যাপী 'ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট- ২০১৯'।

সকাল ১০টায় র‍্যালির মাধ্যমে ফেস্টের উদ্বোধন করা হয়। র‍্যালিটি ব্যবসায় অনুষদ থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে আবার ব্যবসা অনুষদে এসে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন আহমেদ, বিএফজেএ এর সহ-সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, চবিসাসের সভাপতি সৈয়দ বাইজিদ ইমন, সেক্রেটারি আব্দুল্লাহ আল ফয়সল সহ বিভিন্ন ক্যাম্পাস থেকে আগত তরুণ সাংবাদিকেরা।

চবিসাসের প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন চবিসাস সেক্রেটারী ও ফেস্টের আহবায়ক আব্দুল্লাহ আল ফয়সল।

প্রধান অথিতির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ইফতেখার উদ্দিন আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রো-ভিসি ড. শিরিন আখতার, চবিসাসের উপদেষ্টা ও প্রক্টর প্রফেসর আলী আজগর চৌধুরী।

ফেস্টে একটি লার্নিং সেশন পরিচালনা করেন বিএফজেএ সহ-সভাপতি ও জিটিভি বার্তা প্রধান সৈয়দ ইশতিয়াক রেজা। আগামীকাল ফেস্টের দ্বিতীয় সেশন কক্সবাজারে শুরু হবে।

উল্লেখ্য, ২০১৮ সালে সর্বপ্রথম শাবিপ্রবি প্রেস ক্লাবের উদ্যোগে 'ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট' হয়। এর ধারাবাহিকতায় এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় ফেস্ট শুরু হয়।


ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।