সিকৃবিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত


Published: 2019-03-17 21:27:50 BdST, Updated: 2019-04-20 18:56:24 BdST

সিকৃবি লাইভঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। রবিবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সিকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।

এ সময় শিক্ষক সমিতি, কর্মকর্তা পরিষদ, কর্মচারী পরিষদ, প্রভোস্ট কাউন্সিল, প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ, সিকৃবি ছাত্রলীগ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এর আগে একটি আনন্দর‌্যালি ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালিটি প্রশাসন ভবনের সামনে থেকে শুরু হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের সামনে এসে শেষ হয়।

এদিকে বঙ্গবন্ধুর জন্মদিনে আজ ছিলো জাতীয় শিশু দিবস। দিবসটি উপলক্ষ্যে সিকৃবির ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োম্যাডিক্যাল সায়েন্স অনুষদের দ্বিতীয় তলায় এক চিত্রাঙ্কণ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীর শিশু সন্তানেরা অংশ নেয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে সিকৃবির গণতান্ত্রিক শিক্ষক পরিষদ একটি আলোচনা সভার আয়োজন করে।

বিশ্ববিদ্যালয় মিলনায়তনে এই সভায় প্রধান অতিথি ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।