চাকরির জন্য মাস্টার্সের ছাত্রীকে রাত কাটানোর প্রস্তাব শিক্ষকের!


Published: 2019-03-14 11:39:28 BdST, Updated: 2019-03-26 18:58:53 BdST

নোয়াখালী লাইভ : চাকরির জন্য মাস্টার্সে অধ্যয়নরত এক ছাত্রীকে রাত কাটানোর প্রস্তাব দিয়েছন শিক্ষক। শুধু তাই নয় ওই ছাত্রীকে মোবাইলে আপত্তিকর কথা বলা ও চাকরির জন্য ডেকে নিয়ে যৌন হয়রানিরও অভিযোগ উঠেছে। বিষয়টি প্রকাশ হয়ে গেলে এনিয়ে তোলপাড় শুরু হয়েছে। যৌন হয়রানির প্রতিবাদে ইতিমধ্যে নোয়াখালী সাইন্স এন্ড কমার্স স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ড. মো. আফতাব উদ্দিনের বিরুদ্ধে ইতিমধ্যে আন্দোলন শুরু হয়েছে। তার শাস্তির দাবিতে মঙ্গলবার মানববন্ধনও করেছেন ওই প্রতিষ্ঠানের শিক্ষকরা।

শিক্ষকরা অভিযোগ করেন, নোয়াখালী সাইন্স এন্ড কমার্স কলেজে গত ১৩ জানুয়ারি এক ছাত্রী চাকরির জন্য যান। এসময় প্রিন্সিপাল ড.আফতাব উদ্দীন সেই ছাত্রীর ব্যক্তিগত ও পারিবারিক বিভিন্ন তথ্য জানতে চায়। ওই ছাত্রীকে ৪ ফেব্রুয়ারি ড.আফতাব উদ্দীন ফোন করে চাকরি দেয়ার প্রস্তাব দেন। শারিরীকভাবে ছাড় দেওয়ায় রাজি হলে তাকে চাকরি দেয়া হবে বলেও প্রস্তাব দেন তিনি। চাকরির প্রস্তাব দিয়ে ওই ছাত্রীকে যৌন হয়রানি করছেন ওই প্রিন্সিপাল।

তবে ড.আফতাব উদ্দীন অভিযোগ অস্বীকার করে বলেন, ওই ছাত্রী ১৩ জানুয়ারী কলেজে চাকরির জন্য আসে। আবার ২০দিন আগেও ওই মেয়ের সাথে ফোনে কথা হয়। তাকে কলেজে যোগদানের কথা বলা হয়েছে যৌনহয়রানির বিষয়টি তিনি অস্বীকার করেন।

ঢাকা, ১৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।