ভয়ংকর এক্স গার্লফ্রেন্ড : বয়ফ্রেন্ড দিয়ে ছাত্রকে ডেকে নিয়ে হত্যা!


Published: 2019-02-13 02:34:11 BdST, Updated: 2019-02-22 07:04:00 BdST

কুমিল্লা লাইভ : আরিফ আর লিমার ভালোবাসার গল্পটা একটু আলাদা। এই গল্পের পরিণতি হয়েছে ভয়ংকরভাবে। কিছুদিন আগেই ব্রেকআপ হয়েছে তাদের। তবে ভালোলাগার স্মৃতিগুলো মুছে যাওয়ার আগেই চিরতরে চলে যেতে হয়েছে আরিফকে। এক্স গার্লফ্রেন্ড লিমার রোষাণলের শিকার হয়েছেন তিনি। বর্তমান বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে হত্যার পরিকল্পনা
করে লিমা। সে পরিকল্পনা অনুযায়ী আরিফকে ডেকে নিয়ে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে হত্যা করে লিমা। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বসন্তপুর গ্রামের ওই ঘটনা নিয়ে এলাকাজুড়ে এখন কেবল শোকের মাতম।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বসন্তপুর গ্রামের আব্দুল কাদের খোকনের ছেলে মুন্সীরহাট ডিগ্রি কলেজের ছাত্র আরিফুর রহমান আরিফের সাথে পাশ্ববর্তী বারাইশ গ্রামের শফিকুর রহমানের মেয়ে লিমা আক্তারের সাথে প্রায় তিন বছর প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন পূর্বে লিমা আক্তার নবগ্রামের মিজানুর রহমানের ছেলে মেহেদির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। খবর পেয়ে আরিফুর রহমান মেহেদিকে লিমার সাথে সম্পর্ক না রাখার অনুরোধ করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে লিমা আক্তার ও মেহেদি পরিকল্পিতভাবে গত বৃহস্পতিবার রাতে আরিফুর রহমানকে মোবাইলে ডেকে নিয়ে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে পিটিয়ে আহত করে। পরে আরিফুর রহমানকে চৌদ্দগ্রাম উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার ভোরে আরিফুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চৌদ্দগ্রাম থানার ওসি (অপারেশন্স) ত্রিনাথ সাহা বলেন, প্রেমঘটিত ঘটনায় আরিফকে হত্যা করা হয়েছে বলে শুনতে পেরেছি। এব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।