ঘুম থেকে আর জাগলো না এসএসসি পরীক্ষার্থী লাভীব


Published: 2019-02-08 14:52:05 BdST, Updated: 2019-02-22 06:58:38 BdST

লাইভ প্রতিবেদক: ঘুম থেকে আর জাগলো না এসএসসি পরীক্ষার্থী লাভীব। শনিবার তার গণিত পরীক্ষা। বৃহস্পতিবার বিকেল থেকেই অংকগুলো একের পর এক রিভিশন করছিল সে।

জানা গেছে, বৃহস্পতিবার থেকে বেশকিছু চ্যাপ্টার দেখা শেষ করে রাত ১২টায় ঘুমিয়ে পড়ে লাভীব। প্রতিদিনের মতো ফজরের আজানের পর ঘুম থেকে ডাকা হয় তাকে। কিন্তু কোনো সাড়া নেই তার। গভীর ঘুমে পড়েছে ভেবে আরেকটু ঘুমাক বলে চলে যায় স্বজন। কিন্তু সকাল ৮টায়ও সাড়া না পেয়ে রুমে ঢুকে দেখে বিছানায় পড়ে আছে নিথর দেহ।

বলছি কক্সবাজার সদরের পোকখালী ইউনিয়নের পূর্ব পোকখালী এলাকার এসএসসি পরীক্ষার্থী ইফতেখারুল আলম লাভীবের কথা। শুক্রবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

ইউনিয়নের পূর্ব পোকখালী এলাকার পল্লী চিকিৎসক নুরুল আলমের বড় ছেলে ইফতেখারুল আলম লাভীব কক্সবাজার বর্ডার গার্ড বাংলাদেশ স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল। ঘুমের ভেতরই হৃদরোগে আক্রান্ত হয়ে সে মারা গেছে বলে ধারণা করছেন চিকিৎসকরা। লাভীব পরিবারের বড় ছেলে। তার আরো দুটি ভাই ও একটি বোন রয়েছে।

লাভীবদের প্রতিবেশী ও জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট একরামুল হুদা এবং সমাজকর্মী লেদু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। শুক্রবার বাদ জুমা জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে জানান তারা। লাভীবের মৃত্যুতে পরিবারে নেমেছে শোকের ছায়া।


ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।