অস্ত্রসহ ধরা মাদ্রাসার ছাত্র


Published: 2019-01-11 15:10:05 BdST, Updated: 2019-03-22 23:12:27 BdST

লক্ষ্মীপুর লাইভ: এবার অস্ত্রসহ মাদরাসার এক ছাত্রকে আটক করেছে পুলিশ। বাজারে একটি দুকানে বন্ধুদের সাথে আড্ডা দেয়া অবস্থায় তাকে আটক করা হয়। একই সময় অপর এক যুবককে ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

জানা গেছে, অস্ত্রসহ আটক ওই শিক্ষার্থী লক্ষ্মীপুরের একটি মাদরাসা থেকে দাখিল পরীক্ষার্থী। বৃহস্পতিবার রাতে উপজেলার রাখালিয়া বাজারের একটি দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শিক্ষার্থীর নাম রাকিব হোসেন (১৮)। এসময় তার কাছ থেকে একটি দেশে তৈরি এলজি উদ্ধার করা হয়।

একই সময়ে দক্ষিণ কেরোয়া গ্রামের তসলিমের ছেলে মো. রাব্বিকে (২০) ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

আটকের বিষয়ে জানতে চাইলে রায়পুর কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আনম নিজাম উদ্দিন জানান, রাকিব শহরের নতুন এলাকার এতিমখানা থেকে আমার মাদ্রাসার দাখিল পরীক্ষায় অংশ নেবে। সে বখাটেপনার কারণে গত দুবার পরীক্ষায় ফেল করে। সে অনিয়মিত ছাত্র। এসব কারণে শিক্ষকরাও তার প্রতি ক্ষুব্ধ।

রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাকিবকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। সে তার অস্ত্রটি ব্যবহারের জন্য গুলি কিনতে বিভিন্ন লোকের কাছে যায়। তবে সে বলেছে, তার বাড়ির পাশে সুপারি বাগানের মাঠে চার মাস আগে ক্রিকেট খেলতে গিয়ে অস্ত্রটি কুড়িয়ে পায়।

শুক্রবার সকালে তার বিরুদ্ধে থানায় একটি অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 


ঢাকা, ১১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।