কোয়ার্টারে ঢুকে স্ত্রীর সামনেই শিক্ষককে কুপিয়ে হত্যা


Published: 2019-01-08 17:42:14 BdST, Updated: 2019-06-18 17:32:45 BdST

চট্টগ্রাম লাইভ: কোয়ার্টারে ঢুকে স্ত্রীর সামনেই শিক্ষককে কুপিয়ে হত্যা চট্টগ্রামের সীতাকুণ্ডে কোয়ার্টারের বাসায় ঢুকে স্ত্রীর সামনেই রিয়াদ হোসেন ইমরান নামে এক শিক্ষককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।তাদের ছুরিকাঘাতে ইমরান হোসেন রিয়াদ (২৮) নামে এক মাদরাসা শিক্ষক খুন হয়েছেন।

চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রকাশ্যে যুবলীগ নেতাকে হত্যার এক সপ্তাহের মাথায় দুর্বৃত্তরা সোমবার সীতাকুণ্ড উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বাড়বকুণ্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের রেলওয়ে কলোনি এলাকায় এ ঘটনা ঘটায়।

এলাকাবাসী ও পৃুলিশ জানায় গত সোমবার দিনগত রাত দেড়টার দিকে বাসায় ঢুকে ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ জানিয়েছে।

রিয়াদ স্থানীয় রেলওয়ে কলোনির একটি বাসায় বাবা-মাকে নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি ফেনীর দক্ষিণ ধনিয়া এলাকায়। তিনি সীতাকুণ্ড কামিল মাদরাসার শিক্ষক ছিলেন।

সংশ্লিস্টরা জানান, রাত দেড়টার দিকে নিজ বসতঘরের সামনে ৩ থেকে ৪ জন মুখোশধারী লোক রিয়াদের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তারা গুরুতর আহত অবস্থায় রিয়াদকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনদের আশঙ্কা, তার বাসা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে হওয়ায় রিয়াদ অনেক ডাকাতির ঘটনা তিনি দেখে ফেলেছিল। এ কারণে ডাকাতরা তাকে হত্যা করেছে।

সীতাকুণ্ড থানার ওসি দেলোয়ার হোসেন জানান, ‘নিহত রিয়াদ রেলওয়ের স্টাফ কলোনির একটি বাসায় বাবা-মাকে নিয়ে থাকতেন। গতকাল (সোমবার) আনুমানিক রাত দেড়টার দিকে বাসার দরজায় কয়েকজন লোক আঘাত করতে থাকেন।

একপর্যায়ে ভেঙে ফেলার উপক্রম হলে রিয়াদ দরজা খুলে দেন। এ সময় ৭/৮ জন লোক বাসায় ঢুকে মা-বাবাকে একটি কক্ষে আটকে রেখে তাকে ছুরিকাঘাত করে চলে যায়।’

তিনি আরও বলেন, ‘কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, সে বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। তবে পূর্ব শত্রুতার কারণে এ ঘটনা ঘটেছে বলে আশঙ্কা করছি। মনে হচ্ছে এটি টার্গেট কিলিং।’

প্রসঙ্গত, গত সোমবার (৩১ ডিসেম্বর) বিকেলে সীতাকুণ্ড উপজেলার ভোলাগিরি এলাকায় শহীদ বাহিনীর ডাকাতেরা স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি দাউদ সম্রাটকে ছুরিকাঘাত করে হত্যা করে।

ওই ঘটনার এক সপ্তাহের ব্যবধানে আরও একটি খুন স্থানীয় বাসিন্দাদের মাঝে আতঙ্ক সৃষ্টি করেছে। এলাকার লোকজন আতঙ্কে আছেন।

ঢাকা, ০৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

 
 
 
 
 
 
 
 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।