এবার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি ভোট চাইলেন নৌকায়!


Published: 2018-12-21 11:31:16 BdST, Updated: 2019-01-21 00:11:00 BdST

কুমিল্লা লাইভ : নৌকা মার্কায় ভোট চেয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি এমরান কবির চৌধুরী। জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানান তিনি। মঙ্গলবার এক ভিডিও বার্তায় তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য ৩০ তারিখ সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন।

ভিডিওতে তিনি আরো বলেন, তরুণ প্রজন্মকে ঠিক করতে হবে, ভোট প্রয়োগ করার ক্ষেত্রে তারা ঝুঁকি নেবে নাকি যেরকম আছে তা কন্টিনিউ করবে। যার ফলে বাংলাদেশ অনেকদূর এগিয়ে যাবে। তরুণ প্রজন্মের যে দাবি আছে তা অবশ্যই বর্তমান সরকার প্রধান শেখ হাসিনা ছাড়া আর কেউ বিবেচনা করতে পারবে না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরে বাংলাদেশ নিয়ে সব থেকে বেশি চিন্তা করেন শেখ হাসিনা। তার ভেতর বঙ্গবন্ধুর ছায়া আছে। পৃথিবীর সব দেশ থেকেই এখন তার স্বীকৃতি এসেছে। এ সময় তিনি সম্প্রতি বাংলাদেশ নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরানের খানের বক্তব্য উল্লেখ করেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন পৃথিবীর সমস্ত সূচকে ইন্ডিয়া, পাকিস্তান থেকে এগিয়ে আছে। বাংলাদেশ যে সূচকে এগোচ্ছে, এটা যদি আমরা শুধুমাত্র সময়টা এক্সটেন্ড করি, তাহলে দেখা যাবে খুব অচিরেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হতে উন্নত দেশে পৌঁছে যাবে। যেখানে স্যাটেলাইট, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের মত মেগা মেগা প্রজেক্ট চিন্তা করতে পারে। এখন সিদ্ধান্ত আমাদের, আমরা উন্নতির দিকে যাব নাকি আবার হানাহানি করব বা পিছিয়ে পড়ব।

উল্লেখ্য, এমরান কবির চৌধুরী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির ২২ নম্বর সদস্য। এ ছাড়া তিনি কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদেও দায়িত্ব পালন করেছিলেন।

ঢাকা, ২১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।