নোবিপ্রবিতে টিচার্স প্রিমিয়ার লীগের ফাইনাল


Published: 2018-12-12 21:48:12 BdST, Updated: 2019-03-21 10:20:43 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতি কর্তৃক আয়োজিত টিচার্স প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শিক্ষক ডর্মেটরি-২ এর সম্মুখস্থ মাঠে অনুষ্ঠিত হয়।

ক্রীড়া উপ-কমিটির আহবায়ক মো. শফিকুল ইসলাম এর সভাপতিত্বে, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন।

এসময় আরও উপস্থিত ছিলেন সমাজ বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান (ভারপ্রাপ্ত) সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব মো. ওয়ালিউর রহমান আকন্দ ।

টিচার্স প্রিমিয়ার লীগে তিনটি ইভেন্ট ক্রিকেট, ব্যাডমিন্টন ও ক্যারাম খেলায় প্রতিযোগীতা হয়। খেলায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ বিভিন্ন দলে ভাগ হয়ে অংশ নেয়। এ প্রতিযোগীতা গত ৩ ডিসেম্বর থেকে শুরু হয়ে ১১ ডিসেম্বর পর্যন্ত চলে।

এবারের লীগে ক্রিকেটে বিজয় হয় স্বাধীন বাংলা ও রানার্সআপ হয় বিজয় একাত্তর টিম। ব্যাডমিন্টন সিঙ্গেলে চ্যাম্পিয়ন হয় অর্থনীতি বিভাগের লেকচারার ইকবাল হোসেন, ডাবলস এ চ্যাম্পিয়ন হয় এসএসিই বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. আশরাফুল আলম ও তার দল।

ব্যাডমিন্টন সিঙ্গেলে নারীদের মধ্যে চ্যাম্পিয়ন হয় বাংলা বিভাগের লেকচারার শাহানা রহমান, ডাবলস এ চ্যাম্পিয়ন শাহানা রহমান ও তার দল। ক্যারাম সিঙ্গেলে চ্যাম্পিয়ন হয় মাইক্রোবায়োলজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ফয়সল হোসেন, ডাবলস এ চ্যাম্পিয়ন সঞ্জয় কুমার মুখার্জি ও তার দল।

ক্যারাম সিঙ্গেলে নারীদের মাঝে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শিক্ষা বিভাগের লেকচারার ফাতেমা বেগম পপি। আর ডাবলস এ চ্যাম্পিয়ন হয় ফাতেমা বেগম ও তার দল। খেলা শেষে প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

 

 


ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।