চবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী বৃহস্পতিবার


Published: 2018-12-05 18:57:42 BdST, Updated: 2018-12-13 06:03:24 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে নানান কর্মসূচী হাতে নেওয়া হয়েছে।

চবিসাস সূত্রে জানা যায়, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল থেকে রাত পর্যন্ত জমকালো অনুষ্ঠান আয়োজন করবে চবিসাস। দিনের শুরুতে আনন্দ শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রা শেষে ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হবে। এরপর সমাজবিজ্ঞান অনুষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা ও বর্তমানদের সাথে সাবেক নেতৃবৃন্দের সাংবাদিকতার অভিজ্ঞতা বিনিময়, আড্ডা, গানের আসর, পিঠা ও ফানুস উৎসব।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চবিসাসের প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার।

এছাড়া মূখ্য আলোচক হিসেবে আলোচনা করবেন যোগাযোগ ও সাংবাদিতা বিভাগের প্রফেসর ড. সহিদ উল্ল্যাহ। এদিকে অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন চবিসাসের সভাপতি সৈয়দ বাইজিদ ইমন।

এ বিষয়ে চবিসাসের সভাপতি সৈয়দ বাইজিদ ইমন ক্যাম্পাসলাইভকে বলেন, বরাবরের মতোই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি জমকালো আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে যাচ্ছে। সমিতির প্রাক্তন সদস্যরা দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ক্ষেত্রে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। অনুষ্ঠানে সমিতির প্রাক্তন সদস্যরা অংশ নিবেন। আমরা আশা করছি ওই দিনটি গণমাধ্যমকর্মীদের মিলনমেলায় রুপান্তরিত হবে।

চবিসাস সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফয়সাল ক্যাম্পাসলাইভকে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আশা করি সমিতির বর্তমান ও সাবেক নেতৃবৃন্দের উপস্থিতি একটি প্রাণবন্ত উৎসবে পরিণত হবে।

 

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।