চবির ভর্তি পরীক্ষায় শাটল ট্রেনে বিশেষ সার্ভিস


Published: 2018-10-22 17:54:37 BdST, Updated: 2018-11-22 17:07:08 BdST

চবি লাইভ: ভর্তি পরিক্ষার দিনগুলোতে পরীক্ষার্থীদের যাতায়তের সুবিধার্থে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনের শিডিউল পরিবর্তন করে বিশেষ সার্ভিস দিচ্ছে বিশ্ববিদ্যালয় প‌্রশাসন। আগামী ২৭ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত চলবে বিশ্ববিদ্যালয় শাটল ট্রেনের এই বিশেষ সার্ভিস।

বিষয়টি ক্যাম্পাসলাইভকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন।

বিশেষ সার্ভিসের সময়সূচী হলো: নগরীর বটতলী রেলস্টেশন থেকে যথাক্রমে সকাল ৬ টায়, সকাল সাড়ে ৬টায়, ৮ টা ১৫ মিনিটে , ৮টা ৪৫ মিনিটে, ৯ টা ১৫ মিনিটে (ডেমু), ১১ টা ৪০ মিনিটে, ১২ টায়, দুপুর ১ টা ৫০ মিনিটে (ডেমু), বিকেল ৩ টায়, ৪ টায় ও রাত সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয় উদ্দেশ্যে ছেড়ে যাবে।

অন্যদিকে বিশ্ববিদ্যালয় স্টেশন থেকে যথাক্রমে সকাল ৭ টা ০৫ মিনিটে, সকাল ৭ টা ৩৫ মিনিটে, সকাল ৯ টা ২০ মিনিটে, সকাল ১০ টায়, সকাল ১০ টা ৩০ মিনিটে (ডেমু),দুপুর ১ টায় মিনিটে,দুপুর ১ টা ৩০ মিনিটে, বিকেল ৩ টায় (ডেমু), বিকেল ৫টায়, বিকেল ৫ টা ৩০ মিনিট ও রাত ৯ টা ৩০ মিনিটে নগরীর বটতলী উদ্দেশ্যে ছেড়ে যাবে।

সব ট্রেনই ঝাউতলা, ষোলশহর, ক্যান্টেনমেন্ট, চৌধুরীহাট, ফতেয়াবাদ স্টেশনে কিছুক্ষন থেমে বিশ্ববিদ্যালয় স্টেশনে যাবে।

উল্লেখ্য, প্রতিটি ট্রেন বটতলী রেল স্টেশন থেকে বিশ্ববিদ্যালয় স্টেশনে আসতে আনুমানিক ১ ঘন্টা সময় লাগবে।

 

 

ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।