পবিপ্রবিতে দুর্গাপূজার ছুটি শুরু


Published: 2018-10-16 21:53:23 BdST, Updated: 2018-11-22 17:30:38 BdST

পবিপ্রবি লাইভ: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) পাঁচ দিনের বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত জানান, মঙ্গলবার, ১৬ অক্টোবর থেকে আগামী ২০ অক্টোবর পর্যন্ত ক্লাস ছুটি থাকবে। আগামী ২১ অক্টোবর, রবিবার থেকে পুনরায় সকল কার্যক্রম শুরু হবে। বিশ্ববিদ্যালয় বন্ধ হলেও জরুরি বিভাগ বা শাখাসমূহ যথারীতি খোলা থাকবে। বিভাগ বা শাখাসমূহে রোস্টার ভিত্তিতে ১ জন কর্মকর্তা ও ১ জন কর্মচারী দায়িত্ব পালন করবে।

বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক জানা গেছে, ছুটি কম হওয়ায় হলগুলো যথারীতি খোলা থাকবে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ছুটিতে আবাসিক হলগুলো ছাড়তে শুরু করেছে শিক্ষার্থীরা। ফাঁকা হয়ে যাচ্ছে ক্যাম্পাস। ক্যাম্পাসের চিরচেনা আড্ডার স্থানগুলোতে কমে যাচ্ছে শিক্ষার্থীদের উপস্থিতি।

 


ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।