চুয়েট শিক্ষক সমিতির আয়োজনে ফুটবল টুর্নামেন্ট


Published: 2018-10-08 19:32:00 BdST, Updated: 2018-12-17 11:40:56 BdST

চবি লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতির আয়োজনে “শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট” শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করেন চুয়েটের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম। টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের অনুষদভিত্তিক ৫ টি দল অংশগ্রহণ করে। উদ্বোধনী খেলায় স্থাপত্য ও পরিকল্পনা অনুষদ বনাম যন্ত্রকৌশল অনুষদ প্রতিদ্বন্ধিতা করে।

চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. জিএম সাদিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন প্রফেসর ড. রণজিৎ কুমার সূত্রধর, পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো: আব্দুর রহমান ভূইয়াঁ, যন্ত্রকৌশল অনুষদের সাবেক ডীন প্রফেসর ড. মো: মাহবুবুল আলম, যন্ত্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. জামাল উদ্দীন আহম্মদ, পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: মইনুল ইসলাম, শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট প্রফেসর ড. মো: আব্দুর রশীদ প্রমুখ।

শিক্ষক সমিতির প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক এটিএম শাহজাহানের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন নবনিযুক্ত ছাত্রকল্যাণ উপ-পরিচালক ও পুরকৌশল বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তারেকুল আলম।

 


ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।