প্রিন্সিপালের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা


Published: 2018-09-24 17:16:30 BdST, Updated: 2018-10-16 02:14:08 BdST

চট্টগ্রাম লাইভ: চট্টগ্রাম বিজ্ঞান কলেজের প্রিন্সিপাল ড. জাহেদ খানের বিরুদ্ধে এবার চাঁদাবাজি, মারধর ও হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম আবু ছালেম মো. নোমানের আদালতে মামলাটি দায়ের করেছেন ওই কলেজ থেকে সদ্য এইচএসসি পাস করা ছাত্র জাকারিয়া হোসেন নাহিদ।

আদালত মামলা গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের দায়িত্ব দিয়েছেন বলে জানিয়েছেন বাদীর আইনজীবী দাউদুল ইসলাম। মামলায় আসামির বিরুদ্ধে দন্ডবিধির ৩২৩, ৩২৪, ৩০৭, ৩৮৫, ৫০৬/৩৪ ধারায় অভিযোগ আনা হয়েছে বলে জানান তিনি।

মামলা থেকে জানা গেছে, গত ১৭ই সেপ্টেম্বর এইচএসসি পরীক্ষার সনদ ও ছাড়পত্রের জন্য বিজ্ঞান কলেজের প্রিন্সিপাল ড. জাহেদ খানের কক্ষে যান নাহিদ। তখন প্রিন্সিপাল তার কাছে ছাড়পত্রের জন্য দুই লাখ টাকা দাবি করেন।

এ সময় নাহিদ টাকা ছাড়া সনদ ও ছাড়পত্র কলেজ কর্তৃপক্ষ দিতে বাধ্য বলে জানালে প্রিন্সিপাল ড. জাহেদ খান ক্ষেপে যান এবং তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে প্রিন্সিপাল তার গলা টিপে ধরে তাকে খুন করার হুমকি দেন।

এই ঘটনায় নাহিদ চকবাজার থানায় মামলা দায়ের করতে গেলে ওসি আদালতে মামলা করার পরামর্শ দেন বলে আরজিতে উল্লেখ করা হয়।

 

 

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।