চবি ছাত্রলীগের নতুন কমিটি গঠনের ঘোষণা...


Published: 2018-09-23 17:05:34 BdST, Updated: 2018-12-11 14:03:24 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগ গত ৮ মাস ধরে কমিটিবিহীন কার্যক্রম চলছে। কমিটিবিহীন ছাত্রলীগের গুরুত্বপূর্ণ এ ইউনিটে বিচ্ছিন্নভাবে চলছিল নানা কার্যক্রম। এবার চবি শাখার কমিটি গঠনের নীতগত সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি গঠনের ঘোষণা দিয়েছে কেন্দ্রী কমিটির নেতৃবৃন্দ। মঙ্গলবার চট্টগ্রামে আসছে তিন সদস্যের প্রতিনিধি দল। রবিবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন।

এবিষয়ে তিনি জানান, চবি ছাত্রলীগের কমিটি গঠনের বিষয়ে আমরা নীতিগতভাবে সিদ্ধান্ত নিয়েছি। অক্টোবরেই কমিটি ঘোষণা করা হবে। কেন্দ্র থেকে আগামীকাল মঙ্গলবার তিন সদস্যের একটি প্রতিনধি দল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে যাবে। তারা প্রতিবেদন জমা দেয়ার পরই কমিটি গঠন করা হবে। প্রতিনিধি দলে কারা থাকবে তা আজ রাতে নির্ধারণ করা হবে।

উল্লেখ্য যে, ২০১৫ সালের ২০ জুলাই আলমগীর টিপুকে সভাপতি ও এইচ এম ফজলে রাব্বী সুজনকে সাধারণ সম্পাদক করে চবি ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটি গঠনকে কেন্দ্র করে দুইবার স্থগিতও করা হয় কমিটি। সর্বশেষ ২০১৭ সালের ৬ ডিসেম্বর কেন্দ্র থেকে চবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়।

 

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।