নোবিপ্রবিতে ব্যবসায় প্রশাসনের ৩য় ব্যাচের বিদায়


Published: 2018-09-18 14:34:00 BdST, Updated: 2018-12-11 04:40:07 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের ৩য় ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ও ৪র্থ ব্যাচের আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. নজরুল ইসলাম সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান। শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. এইচএম নজরুল ইসলাম, মাসুম মিয়া, মাহবুবুল হক, সুবর্ণা বিশ্বাসসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

এছাড়াও শিক্ষার্থীদের মধ্য থেকে বিদায়ী বক্তব্য রাখেন ৪র্থ ব্যাচের শিক্ষার্থী মাজহারুল ইসলাম অারাফাত ও মুনতাহা অাজমী, ৫ম ব্যাচের শিক্ষার্থী মাহমুদুল হাসান গালিব, ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী সাদিয়া অাফরিন তাজিন। অনুষ্ঠান উপস্থাপনা করেন ৪র্থ ব্যাচের শিক্ষার্থী অাসাদুজ্জামান নয়ন এবং ৪র্থ ব্যাচের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস সুমাইয়া।

বিদায়ী শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন হাসানুজ্জামান বিজয়, মাহফুজা অাক্তার বিনা, মো: নাজমুল হক, সত্যজিৎ দাস শুভ, তানভীর খান জুয়েল। এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. দিব্যদ্যুতি সরকার, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এম গোলাম মোস্তফা, প্রক্টর মোহাম্মদ মুসফিকুর রহমান সৌরভ, ফিসারিস এন্ড মেরিন সাইন্স বিভাগের সাবেক চেয়ারম্যান ড. জাহাঙ্গীর সরকার এবং বিভাগের শিক্ষকবৃন্দ, বিভিন্ন বর্ষের শিক্ষার্থীবৃন্দ ও কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

অনুষ্ঠানে ভিসি আগত অতিথি ও ৩য় ব্যাচের গ্র্যাজুয়েটদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন এবং ভিসিকে বিভাগের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। দ্বিতীয় পর্বে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী কর্তৃক এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।