চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটিতে পদ পেলেন যারা


Published: 2018-09-16 22:24:35 BdST, Updated: 2018-12-11 13:23:25 BdST

চট্টগ্রাম লাইভ : চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) শাখা ছাত্রলীগের (২০১৮-১৯ সাল) কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে মো. ওয়াসিম সাজ্জাদ রানাকে। এছাড়া হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৯৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

জানা গেছে, শনিবার চমেকে অনুষ্ঠিত ‘সহযোদ্ধা সম্মেলন ও নবীরবরণ-২০১৮’ অনুষ্ঠানের মাধ্যমে নতুন নেতাদের হাতে দায়িত্বভার তুলে নে বিদায়ী কমিটির নেতৃবৃন্দ। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

রোববার বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সদ্য বিদায়ী কমিটির সভাপতি ডা. নাহিদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র নাছির বিদায়ী কমিটির সদস্যদের সম্মননা প্রদান করেন।

নতুন অনুমোদিত কমিটিতে যারা রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি মো. নাঈম সরকার, সহ-সভাপতি মাশরুর আহমেদ শোভন, সৈয়দ মো. সায়েম তানভীর, কেএম রাশেদুল হাসান, ফয়সাল কবির জয়, মোসফেকুস সালেহীন রিমন, এএসএম তাশফিকুর রহমান পিয়াল, আবদুল্লাহ আল মামুন, মো. সাইফুল ইসলাম মুরাদ, জামিউর রহমান আকাশ, একেএম সালাউদ্দীন অভি, রবিউল ইসলাম রনি, আনোয়ার পারভেজ, আবদুর রহিম ীপু, তš§য় চৌধুরী, আশরাফুল ইসলাম, ওসমান গনি, মাসুম বিল্লাহ মাহিন, নূর মো. তানজীম, ফয়সাল আহমে, ইমতিয়াজ উদ্দিন মানিক, তাজওয়ার রহমান অয়ন, মাহমুদ হাসান, স্বীকৃত াশ গুপ্ত, আজমাঈন ইকতিার, এসএম রাহাতুল ইসলাম ও এমএ আউয়াল রাফি, যুগ্ম সাধারণ সম্পাদক অতন্দ্র আকাশ, আবদুস সামি ও আফিফ আনজুম রিফাত, সাংগঠনিক সম্পাদক মো. রাহাত জামান, মিনহাজ আরমান লিখন ও আসাদ মাহমুদ শামিল, সহ-সাংগঠনিক সম্পাদক জোবায়ের রহমান, ইমরান আহমেদ ও অনব পাল, ফতর সম্পাক শোয়াইব আলী খান ও নাজমুল হাসান, গ্রন্থনা ও প্রকাশক বিষয়ক সম্পাদক মো. শাকিল ও আনাস বিন নাঈম, সমাজকল্যাণ সম্পাদক মো. আরিফুল ইসলাম, বিষয়ক সম্পাদিকা মাকসুদা হক মিতা, ছাত্রী বিষয়ক সম্পাদিকা ফারিহা দেওয়ান তিসা ও ফারহানা তাবাসসুম, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক এসকে জুনাইদ হোসেন, প্রচার সম্পাদক আহমেদ মহতাসিম শিহাব, ক্রীড়া সম্পাদক মাহাদী বিন হাসিম, সাংস্কৃতিক সম্পাদক মুশফিকুল ইসলাম আরাফ, অর্থ বিষয়ক সম্পাদক তারেক মোহাম্মদ জুবাইদ ও ওয়াহেদ মুরাদ শাহীন, ছাত্র কল্যাণ সম্পাদক মো. মুঈদ সাকিব, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. হাসিবুল ইসলাম, হোস্টেল বিষয়ক সম্পাদক আবু তাহের ও নাহিদ শিকদার, ক্যাম্পাস বিষয়ক সম্পাদক মো. ইমরুল কায়েস, পরিবেশ বিষয়ক সম্পাদক রাফিউল ইসলাম, সম্মানিত সদস্য এএলএনএস শাহরিয়ার, মো. আল আমিন ইসলাম শিমুল, নিবরাস ওয়াদুদ খান, সানি হাসনাইন প্রান্তিক, প্রীতম কুমার সাহা, ফাতেমা বিনতে দেলোয়ার, সামিয়া আলম ইরা, ফারাহ নানজিবা ইয়াকা, মালিহা মেহজাবিন, এমএ কাইয়ুম ইমন, এসএম শাহরিয়ার ফাহিম, মো. শহিদুল ইসলাম শাহেদ, মো. রিয়াজুল ইসলাম জয়, অনির্বাণ দে ও সামিয়া আফরিন সেজুতি, কার্যকরী সদস্য কায়াস মাহমুদ, মুন্তাকিম চৌধুরী সিফাত, মো. শাহনেওয়াজ মাহিন, ওমর ফারুক, আরাফাত আহমেদ শিহাব, হাবিবুল হাসান সিজান, শাওন ত্ত, পল্লব বিশ্বাস, অভিজিৎ দাশ, জিয়া উদ্দিন, মির্জা নাজিম উদ্দীন, মুকেশ রঞ্জন , শাহেদ কামাল, ফয়সাল আহমেদ, আতাউল্লাহ বোকারী, সাদ বিন মেহের, মো. আহসান উল্লাহ, ইরফান চৌধুরী, শামীম আহমেদ ভ‚ইয়া, আবু নাঈম মো. বায়জিদ, শমরিতা চন্দ্র, ইন্দ্রানী সাহা, আফসানা আক্তার ফামি, মুমতাহিনা উর্মি, মারিয়া মীম ও মিমি প্রমুখ।

বি: দ্র : ছবিতে বাঁয়ে সভাপতি ডানে সাধারণ সম্পাদক

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।