নোবিপ্রবিতে দ্বিতীয় সমাবর্তন আগামী ৩০ নভেম্বর


Published: 2018-09-13 20:14:28 BdST, Updated: 2018-11-16 11:51:47 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তনের সম্ভাব্য তারিখ ২০ নভেম্বরের পরিবর্তে ৩০ নভেম্বর নির্ধারণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার বিকেলে ভিসির সম্মেলন কক্ষে আয়োজিত সমাবর্তন কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন নোবিপ্রবি ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান। সভায় নতুন তারিখ ঘোষণা করা হয়। এবং এ মর্মে বিশ্ববিদ্যালয়ের আচার্য প্রেসিডেন্টের সচিবালয়ে চিঠি দেওয়ার বিষয়ে সিদ্বান্ত গৃহীত হয়।

যে সকল শিক্ষার্থী পূর্বে নিবন্ধন করেন নি তারা আগামী ১৭ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত নিবন্ধন করতে পারবেন। নিবন্ধনের যোগ্যতা, যাদের স্নাতক/স্নাতকোত্তর ফল প্রকাশিত হয়েছে।

নিবন্ধন ফি (ক) স্নাতক/স্নাতক (সম্মান) ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) টাকা, (খ) স্নাতকোত্তর ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) টাকা ও (গ) স্নাতক/ স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ৪,৫০০ (চার হাজার পাঁচশত) টাকা।

অগ্রণী ব্যাংক লিমিটেড, নোবিপ্রবি শাখার সমাবর্তন নোবিপ্রবি ০২০০০০৫২৭৭৪৮১ নম্বর হিসাব সারা বাংলাশের অগ্রণী ব্যাংকের যে কোনো শাখায় নগদ জমা দিয়ে জমা রশিদের কাউন্টার কপির ফটোকপি নিবন্ধন ফরমের সাথে সংযুক্ত করে ডাক যোগে অথবা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

নিবন্ধন পদ্ধতি: বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দফতরের শিক্ষা শাখায় ফরম পূরণের মাধ্যমে। বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট হতে ফরম ডাউনলোড করে প্রিন্ট নিয়ে হাতে পূরণ ও ছবি সংযুক্ত করে স্ক্যান কপি JPEG/JPG/PDF ফরমেটে [email protected] ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের সাবজেক্ট হবে ‘কনভোকেশন’। একই ফরম্যাটে একই ঠিকানায় টাকা জমার রসিদের স্ক্যান কপিও প্রেরণ করতে হবে।

উল্লেখ্য, গাউন সংগ্রহের সময় অবশ্যই টাকা জমার ব্যাংক রশিদের মূল কপি জমা দিতে হবে। ইতিপূর্বে যারা সাময়িক সনদপত্র সংগ্রহ করেছেন মূল সনদপত্র সংগ্রহের সময় তাদেরকে অবশ্যই সাময়িক সনদপত্র জমা দিতে হবে।

প্রসঙ্গত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠান ২০১৮ সালের মার্চ মাসে হওয়ার কথা ছিলো। ইতোমধ্যে প্রেসিডেন্টের সম্মতি নিয়ে তারিখ পরিবর্তন করা হয়। এর সম্ভাব্য পরিবর্তিত নতুন তারিখ ২০ নভেম্বর থেকে ৩০ নভেম্বর নির্ধারণ করা হয়।

 


ঢাকা, ১৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।