ফ্ল্যাটে ঘুমন্ত ছাত্রীকে ধর্ষণের চেষ্টা!


Published: 2018-09-11 03:01:20 BdST, Updated: 2018-09-20 15:33:18 BdST

কুমিল্লা লাইভ : লাকসামে ফ্ল্যাটে ঘুমন্ত এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। ওই ছাত্রীকে ঘরে একা রেখে বাবা-মা চলে যাওয়ার সুযোগে এমন কাজ করতে চেয়েছে এলাকার বখাটে। ওই অভিযোগে রিপন হোসেন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে ওই স্কুল ছাত্রীর মা থানায় অভিযোগ দিলে সোমবার লাকসাম থানা পুলিশ রিপন হোসেনকে গ্রেফতার করে।

জানা যায়, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার মুদাফরগঞ্জ ইউনিয়নের কাগৈয়া গুচ্চ গ্রামে ডিসি’র আগমন উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। স্কুল ছাত্রী’র বাবা-মা মেয়েকে ঘরে একা রেখে ওই অনুষ্ঠানে যান। এসময় পাশের ফ্ল্যাটের খলিলুর রহমানের ছেলে রিপন হোসেন ওই ছাত্রী’র ঘরে ঢুকে ঘুমান্ত অবস্থায় ধর্ষণের চেষ্টা চালায়। স্কুল ছাত্রী চিৎকারে শুনে রিপন হোসেন দৌড়ে পালিয়ে যায়। কিন্তু ৪দিন স্থানীয়ভাবে বিচার না পেয়ে ছাত্রীর মা বাদী হয়ে লাকসাম থানায় অভিযোগ করেন।

লাকসাম থানা পুলিশের ওসি মনোজ কুমার দে বলেন স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।