অনুষ্ঠান শেষে স্কুলেই আপত্তিকর শিক্ষক-শিক্ষিকা!


Published: 2018-08-17 01:15:33 BdST, Updated: 2018-09-23 19:05:01 BdST

ফেনী লাইভ : ফুলগাজী উপজেলার নিলক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন একই স্কুলের শিক্ষক। শোক দিবসের অনুষ্ঠান শেষে শিক্ষক-শিক্ষিকার এমন আপত্তিকর কাণ্ড নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন। বৃহস্পতিবার শিক্ষার্থীরা ক্লাসবর্জন করে রাস্তায় নেমে বিক্ষোভ করেন। সংবাদ পেয়ে দুপুরে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম স্কুলে হাজির হয়ে শিক্ষার্থীদের শান্ত করেন।

স্কুল পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষার্থীরা জানান, জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে স্কুলের সহকারী শিক্ষক আবদুল মোতালেব এক সহকারী শিক্ষিকার সঙ্গে স্কুলেই আপত্তিকর কাজে লিপ্ত হয়। স্কুল ক্যাম্পাসে থাকা কয়েকজন শিক্ষার্থী তাদের হাতেনাতে আটক করে চিৎকার শুরু করলে দুই শিক্ষক তড়িঘড়ি করে স্কুলত্যাগ করেন।

এঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে স্কুলে শিক্ষাথীরা ক্লাববর্জন করে রাস্তায় অবস্থান নিয়ে বিক্ষোভ করে। দুপুর ১২টায় ফুলগাজী উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম স্কুলের সব ছাত্রছাত্রীকে একটি শ্রেণিকক্ষে নিয়ে আন্দোলন না করে শান্ত থাকার পরামর্শ দেন। পরে ওই শিক্ষক-শিক্ষিকাকে ছুটি দিয়ে বাড়ি পাঠিয়ে দেয় স্কুল কর্তৃপক্ষ।

ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, শিক্ষার্থীদের আন্দোলনের কথা শুনে তিনি ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম স্কুলে হাজির হয়ে পরিস্থিতি শান্ত করেন। শিক্ষার্থীদের ক্লাসে ফিরিয়ে দুই শিক্ষককে কিছু সময়ের জন্য ছুটিতে পাঠানো হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।