দীর্ঘ ১৮ দিনের ছুটিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়


Published: 2018-08-09 13:43:34 BdST, Updated: 2018-10-18 16:02:15 BdST

কুবি লাইভ: পবিত্র ঈদুল আযহা, জাতীয় শোক দিবস এবং শুভ জন্মাষ্টমী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) দীর্ঘ ১৮ দিনের ছুটি শুরু হয়েছে। এ ছুটি চলবে আগামী ৩রা সেপ্টেম্বর (সোমবার) পর্যন্ত।

ছুটিতে একাডেমিক কার্যক্রম বন্ধ থাকলেও অফিসিয়াল কার্যক্রম আগামী ১৬ই আগষ্ট পর্যন্ত চলবে। বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ঈদুল আযহা, জাতীয় শোক দিবস ও শুভ জন্মাষ্টমী উপলক্ষে আগামী ১২ই আগষ্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। ৩ সেপ্টেম্বর থেকে বিশ্ববিদ্যালয়ের সব ধরনের কার্যক্রম যথারীতি আরম্ভ হবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, আগামী ১২ আগষ্ট থেকে ছুটি শুরু হলেও ১০ ও ১১ই আগষ্ট (শুক্রবার ও শনিবার) সাপ্তাহিক ছুটি থাকার কারণে মূলত ছুটি শুরু হয়েছে আগামী কাল থেকে। এদিকে কিছু বিভাগের ক্লাস ও সেমিস্টার পরীক্ষা চলমান থাকায় আবাসিক হল গুলো ১৭ই আগষ্ট পর্যন্ত খোলা থাকবে।

নওয়াব ফয়জুন্নেছা হলের প্রভোস্ট এনএম রবিউল আউয়াল চৌধুরী ক্যাম্পাসলাইভকে বলেন, প্রভোস্টদের মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী চলতি মাসের ১৬ আগস্ট পর্যন্ত হলগুলো খোলা থাকবে এবং তা ১৭ আগস্ট থেকে বন্ধ হবে। আবার আগামী ২ সেপ্টেম্বর রবিবার থেকে যথানিয়মে হলগুলো চালু হবে।


ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।