কুবি ছাত্রীকে অপহরণ চেষ্টাকারীদের শাস্তি দাবিতে মানববন্ধন


Published: 2018-07-22 21:46:51 BdST, Updated: 2018-08-18 20:37:28 BdST

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ফার্মেসি বিভাগের এক ছাত্রীকে বখাটে কর্তৃক যৌন হয়রানি ও অপহরণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের কাঁঠালতলায় সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফার্মেসি বিভগের ৮ম ব্যাচের কাউছার হামিদ জীবন ও আশরাফুল রহমান ভূঁইয়া ও ৯ম ব্যাচের শিক্ষার্থী শাখাওয়াত শাওন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা ছাত্রীকে যৌন হয়রানি ও তুলে নেয়ার অপচেষ্টার প্রতিবাদে প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বান জানান। এ সময় তারা বলেন, ‘জুয়েল গ্রেফতার হওয়ার পরও তার সহযোগীরা ভিকটিমের শিকার ছাত্রী, ছাত্রীর পরিবার ও তার সহপাঠীদেরকে বিভিন্নভাবে হুমকিধামকি দিয়ে আসছে।

যার ফলে তাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। ’ক্যাম্পাসের নিরাপত্তা বৃদ্ধির স্বার্থে ক্যাম্পাস সংলগ্ন এলাকায় অনতিবিলম্বে পুলিশ ফাঁড়ি স্থাপনের জন্য বক্তারা জোর দাবি জানায়।মানববন্ধন শেষে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, গত ১৯ জুলাই কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অভ্যন্তরেই এক ছাত্রীকে প্রকাশ্যে তুলে নিতে চায় দুই বখাটে জুয়েল এবং রেজাউল করিম। শিক্ষার্থীদের চেষ্টায় রেজাউল ধরা পড়লেও পালিয়ে যায় মূল অভিযুক্ত জুয়েল। পড়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি আটক বখাটেকে পুলিশে সোপর্দ করেন। এরপর গত ২০ জুলাই জুয়েলকেও গ্রেফতার করে পুলিশ।

 

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।