কুবির ক্যাম্পাসে ছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ১


Published: 2018-07-19 20:07:38 BdST, Updated: 2018-10-23 05:36:00 BdST

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ক্যাম্পাসের ভিতরে এসে ছাত্রীকে উঠিয়ে নেয়ার চেষ্টা করেছে বহিরাগত দুই যুবক। এ ঘটনায় বহিরাগত একজনকে মারধর করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা। বৃহষ্পতিবার দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। এ সময় মূল অভিযুক্ত শিক্ষার্থীদের হতে ধাওয়া খেয়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ১১তম ব্যাচের এক ছাত্রীকে তুলে নিতে আসেন বহিরাগত জুয়েল এবং তার সহযোগী রেজাউল করিম নামের দুই যুবক। সকাল থেকেই তাদের ক্যাম্পাসের বিভিন্ন স্থানে মোটরসাইকেল নিয়ে অবস্থান নিতে দেখা যায়।

পরে দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহণ মাঠের সামনে থেকে ঐ ছাত্রীকে দেখতে পেলে তারা তাকে তুলে নেয়ার চেষ্টা করে। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বুঝতে পেরে দুই বহিরাগতকে ধাওয়া দেয় শিক্ষার্থীরা। এসময় জুয়েলের সহযোগী রেজাউল করীম নামে এক যুবককে মারধর করে তার মোটরসাইকেলসহ আটক করা হয়। মূল অভিযুক্ত জুয়েল পালিয়ে যায়।

ভুক্তভোগী ওই ছাত্রী জানান, দীর্ঘদিন ধরে জুয়েল আমাকে হুমকি ধামকি দিয়ে আসছিল। গতবছর থানায় একটি জিডিও করেছি। আমার পরিবারকেও সে হুমকি দিচ্ছে। যেহেতু আমি নিরাপত্তাহীনতায় ভুগছি তাই আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করবো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বলেন, "ঐ ছাত্রী আমাদের কাছে এখনও কোন লিখিত অভিযোগ দেয়নি। তবে আমরা তাকে আইনগত সকল সহযোগীতা করবো। ভবিষ্যতে এমন কোন ঘটনা যাতে আর না ঘটে সে বিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।"


ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।