ছাত্রীর রহস্যজনক মৃত্যু, হত্যা নাকি বিদ্যুৎস্পৃষ্ট!


Published: 2018-07-06 22:26:43 BdST, Updated: 2018-11-16 20:46:44 BdST

কক্সবাজার লাইভ: উখিয়ায় রাজাপালং ইউনিয়নের মোহাম্মদ আলীর ভিঠা এলাকায় এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত ওই ছাত্রীর নাম জিন্নাতুর নুর কেয়া। তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে এনিয়ে রহস্য দেখা দিয়েছে। পরিবারের সদস্যরা বিদ্যুৎস্পৃষ্টে ওই ছাত্রীর মৃত্যু হয়েছে বললেও তার গলায় আঘাতের চিহ্ন থাকায় এনিয়ে রহস্য তৈরি হয়েছে।

নিহত কেয়া উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী ও ওই এলাকার নুরুল আলমের মেয়ে। শুক্রবার দুপুরে ওই স্কুলছাত্রীর মৃত্যু হয়।

কেয়ার চাচাতো ভাই ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল হক জানান, ঘরের কক্ষে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে কেয়ার। বিষয়টি তিনি উখিয়ার ওসিকে মোবাইলে অবহিত করেছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন। তবে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কেয়ার গয়াল ফাঁসের চিহ্ন দেখা গেছে। তাই এ নিয়ে রহস্য তৈরি হয়েছে।

উখিয়া থানার ওসি মো: আবুল খায়ের বলেন, বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে উলে­খ করেন তিনি।


ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।