"কুবির মেধাবী শিক্ষার্থী প্রলয়ের বাঁচার আকুতি"


Published: 2018-07-06 15:39:58 BdST, Updated: 2018-07-23 11:57:41 BdST

কুবি লাইব: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক মেধাবী শিক্ষার্থীর বাঁচার আকুতি। সেও বেঁচে থাকতে চায় অন্য সকলের মতোই। কিন্তু নিয়তি তাকে বেঁচে থাকতে বাধা হয়ে দাঁড়িয়েছে। বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের বিবিএ ৪র্থ বর্ষের মেধাবী ছাত্র প্রলয় চৌধুরী।

দীর্ঘদিন যাবত দুরারোগ্য লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে লড়ছে। লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য প্রায় ৬০ লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু এতো টাকার দায়ভার নিয়ে চিকিৎসা করনোর মতো সাধ্য পরিবারের নেই।

প্রলয়ের বাবা একজন অবসর প্রাপ্ত প্রাইমারী স্কুল শিক্ষক ও মা একজন প্রাইমারী স্কুল শিক্ষক। তার পরিবারের পক্ষে চিকিৎসার এই বিশাল ব্যয় বহন করা কোন ক্রমেই সম্ভব নয়।

এমতাবস্থায় প্রলয় চৌধুরীকে যথাসাধ্য আর্থিক সহযোগিতা করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সমাজের বিত্তবান সহ সবাইকে সর্বোচ্চ মানবিক বিবেচনায় আর্থিক সহযোগিতা করার জন্য আকুল আবেদন করা হচ্ছে।

যোগাযোগ করতে পারবেন যে নাম্বারে: ০১৮১৫০২৫৪৬২

বিকাশ: ০১৭৩১৮৮৫৩৯৩, ০১৭৬০৩৫৬১৬০

ব্যাংক অ্যাকাউন্ট:
প্রলয় চৌধুরী
এমএসএ ১০৭০৩
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড
বড় দারোগারহাট এসএমই সার্ভিস সেন্টার
সীতাকুণ্ড, চট্টগ্রাম

 


ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।