বিশ্ববিদ্যালয় ছাত্রের জন্মদিনের আনন্দেই বিষাদ!


Published: 2018-06-27 03:13:37 BdST, Updated: 2018-09-22 12:04:45 BdST

লাইভ প্রতিবেদক : সামছুদ্দিন সৃজন। সবেমাত্র নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছিলেন তিনি। স্বপ্নডানা মেলে ধরার আগেই তিনি চলে গেছেন না ফেরার দেশে। তবে তার চলে যাওয়াটা স্বাভাবিক নয়। অস্বাভাবিকভাবেই তাকে না ফেরার দেশে যেতে হয়েছে।

বন্ধুদের সঙ্গে জন্মদিনের আনন্দ উপভোগ করতে গিয়ে পানিতে ডুবে মারা গিয়েছেন তিনি। সাঁতার কাটতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের পুকুরেই তার মৃত্যু হয়েছে। এনিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সৃজনের পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, সোমবার সন্ধ্যায় শামছুদ্দিন সৃজন বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের সঙ্গে নোবিপ্রবির পুকুরে গোসলে নেমে নিখোঁজ হন। সাঁতারের এক পর্যায়ে ওই ছাত্র পানিতে ডুব দিয়ে নিখোঁজ হন। আধাঘন্টা পর ওই ছাত্রের লাশ ভেসে ওঠে।

নোবিপ্রবি রেজিস্ট্রার প্রফেসর মোমিনুল হক জানান, জন্মদিনের আনন্দ উপভোগ করতে গিয়ে সোমবার সন্ধ্যায় পুকুরে সাঁতার কাটতে গিয়ে সামছুদ্দিন পানিতে ডুবে মারা যান। সামছুদ্দিন ফেনী জেলার ইমাম হোসেনের ছেলে।

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।