কটেজে বয়ফ্রেন্ডের সঙ্গে আপত্তিকর তিন ছাত্রী!


Published: 2018-06-26 02:28:18 BdST, Updated: 2018-07-21 06:02:18 BdST

কক্সবাজার লাইভ : পড়াশোনা বাদ দিয়ে বয়ফ্রেন্ডকে নিয়ে কটেজে গিয়ে ধরা পড়েছে ৩ ছাত্রী। এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে তাদের আপত্তিকর অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। কক্সবাজারের ইনানী কটেজের ঘটনা এটি।

বাসা থেকে স্কুলে যাওয়ার কথা বলে বের হলেও ওই ছাত্রীরা বয়ফ্রেন্ড নিয়ে কটেজে ফুর্তি করতে যায়। এসময় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে পুলিশকে অবহিত করে। পরে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

আটকদের মধ্যে উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির দুই ছাত্রী রয়েছেন। এছাড়া অন্যজন এবার এসএসসি পাস করেছেন। তারে বাড়ি সিকদারবিল ও মধ্যমরত্না গ্রামে। এছাড় আটক বয়ফ্রেন্ডদের বাড়ি ঘিলাতলিপাড়া, ফলিয়াপাড়া ও উখিয়া সদর এলাকায়।

ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আনিসুর রহমান জানান, ওই ছাত্রীরা স্কুলে যাওয়ার নাম করে বয়ফ্রেন্ডের হাত ধরে জুনাইদ কটেজে উঠলে স্থানীয়রা বিষয়টি ইনানী পুলিশকে অবহিত করে। পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে

ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।