চুয়েট পরিবারের সাথে ভিসির ঈদ শুভেচ্ছা


Published: 2018-06-25 14:11:33 BdST, Updated: 2018-07-21 06:02:35 BdST

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম চুয়েট পরিবারের সকল সদস্যদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। সোমবার ভিসির কার্যালয়ে সকাল ১০.৪০টায় উক্ত শুভেচ্ছা কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরীসহ চুয়েট পরিবারের সর্বস্তরের সদস্যগণ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়কালে ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম সকলকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানান। একইসঙ্গে সকলের সর্বাঙ্গীন সফলতা ও মঙ্গল কামনা করেন। ঈদের ছুটি কাটিয়ে নতুন উদ্যোমে চুয়েটের অগ্রযাত্রার চলমান ধারা অব্যাহত রাখতে তিনি সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য, পবিত্র জুমাতুল বিদ, পবিত্র শব-ই-ক্বদর এবং পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে টানা ১০ দিনের দাপ্তরিক ছুটি শেষে গত রোববার থেকে চুয়েটে প্রাত্যহিক নিয়মিত কর্মচাঞ্চল্য ফিরেছে।


ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।