চবি স্টুডেন্ট'স এসোসিয়েশনের সভাপতি ইমরান, সম্পাদক ফোরকান


Published: 2018-06-21 18:24:51 BdST, Updated: 2018-07-20 22:02:25 BdST

খাগড়াছড়ি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) খাগড়াছড়ি স্টুডেন্ট'স এসোসিয়েশনের সভাপতি ইমরান, সম্পাদক ফোরকানকে নির্ববাচন করা হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) খাগড়াছড়ি স্টুডেন্ট'স এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনীতে এই নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র ইমরান হোসাইন ও সাধারণ সম্পাদক হয়েছেন আই ই আর অনুষদের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মোহাম্মদ ফোরকান।

জানা গেছে, খাগড়াছড়ি পৌরসভা মিলনায়তনে নতুন কমিটির অনুমোদন প্রদান করেন সংগঠনের সাবেক সভাপতি কায়কোবাদ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শুভ। ৩৪ সদস্য বিশিষ্ট কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) খাগড়াছড়ি স্টুডেন্ট'স এসোসিয়েশনের কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি হামিম, সহ-সভাপতি নুরুল আবছার, আমির, দিদার, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল, মাসুদ, ইমরান, সাংগঠনিক সম্পাদক নাঈম, সাগর, নাসরিন, দপ্তর সম্পাদক আরিফ খান জয়, উপ-দপ্তর শাকিল, অর্থ সম্পাদক দোস্ত মুহাম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর, ছাত্র বিষয়ক সম্পাদক রবিউল।

এছড়া আরো সদস্য হিসেবে মনোনিত করা হয়, ছাত্রী বিষয়ক সম্পাদীকা অস্পিতা, উপ-ছাত্রী বিষয়ক লুবনা, ভাবন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শামীম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইম, ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল, গণ-যোগাযোগ বিষয়ক সম্পাদক জালাল রুমি, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক কামরুল হাছান, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ওয়াসিম, আইন বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস, সদস্য-ইদ্রিস, মাহমুদুল হাসান, তারিকুল, নুর হোসেন, শাহাদাৎ হোসেন, আরাফাতুল আলম প্রমুখ।


ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।